প্রেম শুরা
- মুহাম্মদ আবু তালহা ১৫-০৫-২০২৪

এক গ্লাস প্রেম শুরা দাও!
এক চুমুকেই সব নিঃশেষ করে দেবো
মাদকতার উম্মাদনায় ছাড়িয়ে যাবে
সকল দুঃখ-কষ্টের ভীড়।

একটু সঙ্গ পাওয়ার ভরসা দাও!
শপথ করছি বিদায় দেবো উদাসীনতা
বিশৃঙ্খলার শিকল ছাড়িয়ে নিয়ে
নীড় হারা পাখি খুঁজে পাবে নীড়।

একবারই শুধু হাত বাড়াও!
হাতে হাত রেখে একীভূত হবো,
মিথ্যা বলছি না, কভুও হবো না ছিন্ন
আমৃত্যু তোমায় ঘিরে রবে মোর অস্তিত্ব।

১৫.০১.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।